ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : ১৩ মিনিট আগে

ইমনকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে র‍্যাব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২১, ০১:৫৬  
আপডেট :
 ০৮ ডিসেম্বর ২০২১, ০২:১৩

ইমনকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে র‍্যাব
ছবি সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

আলোচিত সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির ফাঁস হওয়া ফোনালাপের বিষয়ে অভিনেতা মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাব জানায়, জিজ্ঞাসাবাদে ইমন বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে জিজ্ঞাসাবাদ করার পর রাত ১১টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।

রাতে র‍্যাবের গণমাধ্যম আইন শাখার উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান বাংলাদেশ জার্নালকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমন বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন, যা যাচাই বাছাই করা হচ্ছে। এ বিষয়ে আরো সংশ্লিষ্ট কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তবে প্রয়োজনে তাকে ফের ডাকা হতে পারে।

র‍্যাবের কমান্ডার খন্দকার আল মঈন বলেন, প্রয়োজনে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও র‍্যাব সদরদপ্তরে ডাকা হতে পারে।

এর আগে সোমবার রাতে রাজধানীর মিন্টু রোডে ডিবি কার্যালয়ে ফোনালাপের বিষয়ে ইমনকে জিজ্ঞাসাবাদ করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। সেখানে তার সঙ্গে প্রায় ৪০ মিনিট কথা বলেন ডিবি কর্মকর্তারা। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মাহি ও মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হয়। সেই ফোনে অশ্লীল-আপত্তিকর ভাষায় মাহির সঙ্গে কথা বলেন প্রতিমন্ত্রী। তিনি মাহিকে তার সঙ্গে দেখা করতে বলেন। নিজের অনৈতিক ইচ্ছার কথা জানান। এমনকি চিত্রনায়িকাকে মেরে ফেলার হুমকিও দেন।

এসব ঘটনায় এরই মধ্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেছেন ডা. মুরাদ হাসান। মঙ্গলবার বিকেল ৩টায় তার পক্ষে জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন মন্ত্রিপরিষদ সচিবের দপ্তরে পদত্যাগপত্রটি জমা দেন। এরপর রাতে মন্ত্রীপরিষদ সচিব স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে রাষ্ট্রপতি তার পদত্যাগপত্র গ্রহণ করেছে বলেও জানা যায়।

#আরো_পড়ুন- এবার র‍্যাবের জিজ্ঞাসাবাদের মুখে চিত্রনায়ক ইমন

বাংলাদেশ জার্নাল/এফজেড/এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত