ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

চাকরিপ্রত্যাশীদের সতর্ক করে শিক্ষা প্রকৌশলের জরুরি বিজ্ঞপ্তি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২১, ২০:২২

চাকরিপ্রত্যাশীদের সতর্ক করে শিক্ষা প্রকৌশলের জরুরি বিজ্ঞপ্তি
ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

চাকরিপ্রত্যাশীদের অনৈতিক লেনদেন থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। এ বিষয়ে তারা একটি জরুরি বিজ্ঞপ্তি জারি করেছে।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, চলতি বছর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ১১তম থেকে ২০তম গ্রেডের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এখন চলছে ফল প্রস্তুতের কাজ। তবে একটি চক্র ফল প্রকাশের আগেই চাকরিপ্রার্থীদেরকে এসএমএস দিয়ে অনৈতিক প্রস্তাব দিচ্ছে। প্রার্থীদের থেকে হাতিয়ে নেয়ার চেষ্টা করছে লাখ টাকা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ফল এখনো প্রকাশ করা না হলেও কিছু অসাধু চক্র ফলাফলের ক্ষুদে বার্তা চাকরিপ্রত্যাশীদের (SMS) দিচ্ছে এবং প্রার্থীদেরকে তাদের সাথে যোগাযোগ করার জন্য প্রলুদ্ধ করছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। এ বিষয়ে বিশেষ সতর্ক থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো। প্রার্থীদের জানানো যাচ্ছে যে, বর্ণিত পরীক্ষার ফলাফল এ অধিদপ্তরের ওয়েবসাইট (www.eedmoe.gov.bd) পত্রিকায় এবং শুধুমাত্র টেলিটক বাংলাদেশ লিমিটেডের ক্ষুদে বার্তার (SMS) মাধ্যমে জানানো হবে।

নাম প্রকাশ না করার শর্তে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের এক কর্মকর্তা বলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ কার্যক্রম অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে সম্পন্ন হচ্ছে। এখানে কোন অসাধু উদ্দেশ্য পরিপূরণের সুযোগ নেই। এ বিষয়ে চাকরিপ্রত্যাশীদের সতর্ক থাকার আহবান জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/একে/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত