ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীকে মানসিক রোগী সাজিয়ে দ্বিতীয় বিয়ের প্রস্তুতির অভিযোগ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২২, ১৪:৩৯  
আপডেট :
 ০১ জানুয়ারি ২০২২, ১৪:৪৭

স্ত্রীকে মানসিক রোগী সাজিয়ে দ্বিতীয় বিয়ের প্রস্তুতি
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে শারিরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ উঠে সজীব চন্দ্র নামের এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়, তার বিরুদ্ধে স্ত্রীকে মানসিক রোগী সাজিয়ে দ্বিতীয় বিয়ে করার প্রস্তুতি নেওয়ার অভিযোগও উঠেছে। এ ঘটনায় প্রতিকার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী মিলি রানী পাল।

দুপুরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে নিজ বাড়িতে পরিবারসহ ভুক্তভোগী এ সংবাদ সম্মেলন করেন। এসময় উপস্থিত ছিলেন, ভুক্তভোগী নারীর মা শেফালী পাল, ভাই মৃদু কুমার পাল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিলি রানী জানান, ২০১১ সালে কুমিল্লা বড়ুয়া থানাধীন লক্ষীপুর গ্রামের সজীব চন্দ্র পালের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। তাদের ১টি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে ২ লাখ টাকা যৌতুক দাবি করেন তার স্বামী। পরে যৌতুকের টাকা না পেয়ে মিলি রানীকে তার শ্বশুর-শাশুড়ি, দেবর ও স্বামী মিলে মারধরসহ নানাভাবে মানসিক নির্যাতন চালায়। এক বছর আগে নিজের সন্তানকে জোর করে রেখে মিলিকে বাবার বাড়ি পাঠিয়ে দেয় তারা। বর্তমানে মিলিকে মানসিক রোগী সাজিয়ে আরেকটা বিয়ে করার প্রস্তুতি নিচ্ছে তার স্বামী। এসব ঘটনায় প্রতিকার চেয়ে প্রশাসন ও প্রধানন্ত্রীর সহযোগিতা এবং বিচারের দাবি চাইছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/সেফু/পিএল

  • সর্বশেষ
  • পঠিত