ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ইউপি নির্বাচনি দ্বন্দ্বে প্রাণ গেল প্রবাসীর

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ০৫:০৬

ইউপি নির্বাচনি দ্বন্দ্বে প্রাণ গেল প্রবাসীর

মানিকগঞ্জের সিংগাইরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৈরি হওয়া দ্বন্দ্বে প্রাণ গেল এক ব্যক্তির। বুধবার সন্ধ্যা ৭টার দিকে জুলহাস (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। জানা গেছে, নিহত জুলহাস গত ৫ মাস আগে প্রবাস থেকে বাড়িতে আসে। স্থানীয় সূত্রে জানা যায়, ৫ মাস আগে প্রবাস থেকে বাড়িতে আসেন জুলহাস। গত ১১ নভেম্বর অনুষ্ঠিত জয়মন্টপ ইউনিয়ন পরিষদের নির্বাচনে জুলহাস আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচন করে। নির্বাচনের পর প্রতিপক্ষের সাথে মারামারির ঘটনায় জুলহাসসহ কয়েক জনের বিরুদ্ধে মামলা হয়। এরপর থেকেই প্রতিবেশী মুজিবুর রহমানের ছেলে আলাল ও দুলালের সাথে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চরমে ওঠে।

আরও জানা যায়, এ ঘটনায় একটি মামলা হলে ওই মামলায় কোর্ট থেকে জামিন নিয়ে বুধবার বিকালে বাড়িতে আসেন জুলহাস। পরে সন্ধ্যায় স্থানীয় জয়মন্টপ বাসস্ট্যান্ডে আসলে মুজিবুর রহমান, আলাল মিয়া, দুলাল মিয়া, জালাল ও জিলান প্রকাশ্যে তাকে কুপিয়ে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

এ বিষয়ে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্যা জানিয়েছেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জয়মন্টপ বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চরভাকুম গ্রামের নওয়াব আলীর ছেলে জুলহাসকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয় মুজিবুর রহমানের ছেলে আলাল ও দুলাল দুই ভাইসহ জালাল ও জিলান পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

ওসি আরও জানান, নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে এবং নিহতের শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত