ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

মহেশপুর সীমান্তে আটক ৮

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২২:৩৩

মহেশপুর সীমান্তে আটক ৮
ছবি- প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মোমিনতলা বাজার থেকে ৮ জনকে আটক করেছে বিজিবি সদস্যরা। তারা অবৈধপথে ভারতে প্রবেশের চেষ্টা করছিল।

শুক্রবার বিকালের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিজিবি। মহেশপুর ৫৮ ব্যাটালিয়নের অধীনস্থ সামন্তা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা বাশবাড়ীয়া গ্রামের মোমিনতলা বাজারের মোড় থেকে পাঁচজন পুরুষ, এক নারী ও এক শিশুকে আটক করা হয়।

এছাড়া বাশবাড়ীয়া ইউনিয়নের মকরধ্বজপুর গ্রামের প্রাথমিক স্কুল মাঠ থেকে যশোর জেলার বেনাপোল থানার বালোন্ডা গ্রামের বন্যা খাতুন নামের এক নারীকে আটক করা হয়।

আটককৃত অন্যান‍্যরা হলেন- যশোর জেলার মনিরামপুর থানার মোহনপুর গ্রামের বিশ্বজিৎ চক্রবর্তীর ছেলে অংকন চক্রবর্তী (১৯), একই জেলার কেশবপুর থানার গোবিন্দপুর গ্রামের জামিল মোড়লের ছেলে মোবারক হোসেন (১১), সাতক্ষীরা জেলার কলারোয়া থানার সিংহলাল গ্রামের আবজাল দফাদারের ছেলে মনিরুল দফাদার (৩৮), একই থানার উপাপুর সরদারবাড়ী গ্রামের মৃত রইচউদ্দিন সরদারের ছেলে ইসহাক আলী সরদার (৪৫), একই জেলার শ্যামনগর থানার উত্তর পাখিমারা গ্রামের শফিকুল ইসলামের ছেলে আবু সাঈদ (২২), বাগেরহাট জেলার রামপাল থানার মল্লিকেরবেড গ্রামের আলকাজ শেখের মেয়ে লিজা আক্তার (২০) এবং মাদারীপুর জেলার রাজৈর থানার বথাবড়ী গ্রামের কৃষ্ণ মন্ডলের ছেলে টুটুল মন্ডল (২৪)। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় শুক্রবার মামলা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত