ঢাকা, মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

আইভী উড়ে এসে জুড়ে বসা লোক না: নানক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২২:৪৮

আইভী উড়ে এসে জুড়ে বসা লোক না: নানক
ছবি- প্রতিনিধি
নারায়ণগঞ্জ প্রতিনিধি

আইভী উড়ে এসে জুড়ে বসা ব্যক্তি নয়, অগ্নিপরীক্ষায় পরিক্ষিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, জননেত্রী নাসিক নির্বাচনে আইভীকে নৌকার জন্য মনোনীত করেছেন। তিনি বোর্ডে এসেই বললেন, সিটি নির্বাচন নিয়ে কোনো কথা হবে না, এই নির্বাচনে নৌকা পাবে শুধুই আইভী। আজ এই আইভীকে নিয়ে আমরা সকল জনতার সামনে উপস্থিত হয়েছি। এই আইভী উড়ে এসে জুড়ে বসা কোনো ব্যক্তি নয়, অগ্নিপরীক্ষায় পরীক্ষিত।

শুক্রবার বিকেলের দিকে নারায়ণগঞ্জ নগরীর ২ নং রেলগেইট এলাকায় আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পথসভায় এসব কথা বলেন নানক। পথসভায় আইভীও উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আইভী এই নারায়ণগঞ্জে সন্ত্রাস ও অশান্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আইভীকে ভোট দিয়ে বিজয়ী করুন। প্রধানমন্ত্রী আমাদের বলেছেন, যদি আইভী মেয়র নির্বাচিত হয় তাহলে নারায়ণগঞ্জ মহানগরের উন্নয়নের সকল দায়িত্ব আমি নিয়ে নিলাম। আমি সকলকে আগামী রোববার কেন্দ্রে এসে ভোট প্রদানের জন্য আহ্বান জানাচ্ছি।

মহানগরের সাধারণ সম্পাদক খোকন সাহা ও সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত