ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

নাসিক নির্বাচন

কেন্দ্রে আসা ভোটারদের এখনও গড় হিসাব হয়নি: রিটার্নিং অফিসার

  নিজস্ব প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ১৩:৩০  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০২২, ১৪:০২

কেন্দ্রে আসা ভোটারদের এখনও গড় হিসাব হয়নি: রিটার্নিং অফিসার
ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে সকালের দিকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে ভোটারদের সংখ্যা। এমনটিই বলেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার।

ভোটারদের উপস্থিতি নিয়ে রিটার্নিং কর্মকর্তা বলেন, সবকিছু বিবেচনায় সার্বিক পরিবেশ ভালো বলা চলে। প্রথমদিকে ভোটারদের উপস্থিতি কম ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়ছে এবং উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে।

তবে এখন পর্যন্ত কত শতাংশ ভোট পড়েছে সেই সংখ্যা সঠিকভাবে জানাতে পারেননি এই কর্মকর্তা। তিনি বলেন, এখনও ভোটকেন্দ্রে আসা ভোটারদের গড় হিসাব হয়নি। এরই মধ্যে আমি এবং আরও কিছু কর্মকর্তা ১, ২ ও ১৩ নম্বর ওয়ার্ডের বেশ কয়েকটি কেন্দ্র পরিদর্শন করেছি। কেন্দ্রগুলো পরিদর্শন করে মনে হয়েছে ভোটারদের সমাগম বাড়ছে এবং প্রতিটি ভোটকেন্দ্রে ভোট দেওয়ার গতি সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে।

এদিকে বেলা সাড়ে ১১টার দিকে শহরের দেওভোগ শিশুবাগ বিদ্যালয় কেন্দ্র থেকে জানা যায়, ঐ সময় পর্যন্ত ঐ কেন্দ্রে ভোট পড়েছে ২০ শতাংশ। কেন্দ্রে মোট যে ২০৪৯ জন ভোটার রয়েছে সকলেই পুরুষ ভোটার।

ভোতদানের এই বিলম্ব নিয়ে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার খালেদ মোহাম্মদ রায়হান বলেন, ইভিএমের কারণে ভোটদানে দেরি হচ্ছে, বিশেষ করে বয়স্ক ভোটারদের ক্ষেত্রে ইভিএম বুঝতে সময় লাগছে বেশি। তবে ক্রমাগত ভোটদানের গতি বাড়ছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত