ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ০০:৩৬  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০২২, ০০:৪৯

চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক

ঢাকার কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজ থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে তার বস্তাবন্দি লাশ উদ্ধারের পর মরদহে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

সোমবার রাতে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া বাংলাদেশ জার্নালকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, নায়িকা রাইমা ইসলাম শিমুর মরদেহ সোমবার সকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন হযরতপুর ইউনিয়নের আলিপুর নামক স্থানে একটি ব্রিজের নিচে থেকে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করা হয়। মরদহের গলায় একটি দাগও রয়েছে। মরদেহটি উদ্ধার করে আমরা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দিয়েছি। শিমু নিখোঁজ হওয়ার এ বিষয়ে কলাবাগান থানায় একটি জিডি হয়েছিলো।

ওসি আরও বলেন, যেহেতু মরদেহটি বস্তাবন্দি ছিল এবং গলায় দাগ ছিল সেহেতু আমরা প্রাথমিকভাবে ধারণা করছি এটি হত্যাকাণ্ড। তবে এ বিষয়ে আমরা আরও তদন্ত করছি। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আমাদের কাছে আসেনি।

এবিষয়ে নায়িকা সাদিয়া মির্জা বলেন, কেরানীগঞ্জ থানার ওসি জানিয়েছেন শিমু আপার মরদেহ উদ্ধার করা হয়েছে। শিমু আপা রোববার সকাল ১০টা থেকে নিখোঁজ ছিলেন।

১৯৯৮ সালে কাজী হায়াত পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয়। একে একে অভিনয় করেছেন ৫০ টিরও বেশি নাটক। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। দেখতে দেখতে রাইমা ইসলাম শিমু চলচ্চিত্র ও নাটকের ক্যারিয়ার দুই দশকেরও বেশি সময় পার করেছেন।

বাংলাদেশ জার্নাল/এফজেড/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত