ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকার প্রার্থীর হামলা, আহত ১৫

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১১:৩৯  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২২, ১২:২৬

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকার প্রার্থীর হামলা, আহত ১৫
ছবি- সংগৃহীত
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবিদ্বারে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মত বিনিময় সভায় নৌকার প্রার্থীর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে ১৫ জন গুরুতর আহত হয়েছেন।

আহতদের মধ্যে একজনকে আশঙ্কা জনক অবস্থায় কুমিল্লা মেডিকেলে ভর্তি করানো হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার ধামতী ইউনিয়নে খোসকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, আইয়ুব আলী, শরীফ, সফিকুল ইসলাম,শান্ত, জিল্লুর রহমান, বিল্লাল, ইমরান, মেহেদী, রুমান, তফাজ্জল, রাকিব মুন্সী ও খোকন। এর মধ্যে আইয়ুব আলী নামের একজনকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ' পরিবেশ স্বাভাবিক আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ জানায়নি।'

স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে ধামতী গ্রামে স্থানীয়দের উদ্যোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠুর নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করা হয়। তৈরি করা হয় সভা মঞ্চ। খবর পেয়ে বিকেলে নৌকার প্রার্থী জসিম উদ্দিনের ভাই শাহপরানের নেতৃত্বে অন্তত ৩০/৪০ জনের একটি দল দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

সেখানে সভা মঞ্চ ও নির্বাচনী অফিস ভেঙে ফেলা হয়েছে।

হামলার বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠু জানান, 'বিকেলে আমাদের উঠান বৈঠকের কথা ছিল। সেখানে হঠাৎ নৌকার প্রার্থী জসিম উদ্দিনের ভাই শাহপরানের নেতৃত্বে ৩০/৪০ জন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত এ হামলা চালায়। এতে আমার সহপাঠী অনেকে গুরুতর আহত হয়েছে। আমরা থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি'।

উল্লেখ্য, ৭ম ধাপে (৭ ফেব্রুয়ারী) দেবিদ্বার উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে নৌকার প্রতীকে মনোনয়ন পেয়েছেন জসিম উদ্দিন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত