ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
ব্রেকিং নিউজ
  •   ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

একই পরিবারের ৩ জন নিহত, সেন্টমার্টিন পরিবহনের চালক-সহকারী গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১৭:৫৬  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২২, ২০:২৫

একই পরিবারের ৩ জন নিহত, সেন্টমার্টিন পরিবহনের চালক-সহকারী গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মাতুয়াইল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় সিএনজি দূর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় ঘাতক বাসের ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার মানিকগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‍্যাব-১০।

শনিবার বাংলাদেশ জার্নালকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, মাতুয়াইল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হয়। এ ঘটনায় ঘাতক বাসচালক ও সহকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতরা হলেন- আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন বেগম (৩৭) ও মেয়ের স্বামী মো. রিয়াজুল ইসলাম (৪৮)। তাদের বাড়ি বরিশালের উজিরপুরে। এ ঘটনায় সিএনজিচালক আব্দুর রফিক (৫০) ও শারমিনের পাঁচ বছর বয়সী মেয়ে শাকিরা আহত হন।

এর আগে শুক্রবার সকালে যাত্রাবাড়ির মাতুয়াইল মেডিক্যালের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

মৃত শারমিনের ভাই তানভীর জানান, তাদের বাড়ি বরিশাল জেলার উজিরপুরে। তার মা সাহেদা বেগম মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি। শুক্রবার সকালে মাকে দেখতে গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর থেকে বাবা, বোন, ভগ্নিপতি ও তাদের এক সন্তান ভোরে সদরঘাট এসে নামেন। সেখান থেকে অটোরিকশায় মহাখালী যাওয়ার পথে এ দুর্ঘটনর শিকার হন।

বাংলাদেশ জার্নাল/এফজেড/এএম
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত