ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে
ব্রেকিং নিউজ
  •   ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

মা-মেয়ে ফাঁস নিয়ে মৃত্যু হলো মেয়ের

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১৮:৫৫  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২২, ১৯:০৩

মা-মেয়ে ফাঁস নিয়ে মৃত্যু হলো মেয়ের
ছবি- প্রতীকী
নাটোর প্রতিনিধি

নাটোর সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস লাগিয়ে মা ও মেয়ের আত্নহত্যার চেষ্টায় মেয়ে মুন্নি খাতুন (২০) মারা গেছে। অপরদিকে ঘটনার পর গুরুত্বর আহত অবস্থায় মা জায়েদা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার হালসা গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত মুন্নি খাতুন একই গ্রামের সাবেক ইউপি সদস্য খোরশেদ আলমের মেয়ে ও রানী ভবানী সরকারী মহিলা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।

হালসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ও এলাকাবাসী জানান, খোরশেদ আলম দ্বিতীয় বিয়ে করেছে, লোকমুখে এমন খবর শোনার পর খোরশেদ আলমের স্ত্রী জায়েদা বেগম ও মেয়ে মুন্নি খাতুন মানসিকভাবে তীব্র আঘাতপ্রাপ্ত হন।

পরে শনিবার সকালে মা ও মেয়ে আলাদা ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যার চেষ্টা করেন। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মুন্নি খাতুনকে মৃত ঘোষণা করেন।

আর আশঙ্কাজনক অবস্থায় জায়েদা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত জায়েদা বেগমের শারীরিক অবস্থা শংকটাপন্ন বলে জানা গেছে।

এদিকে সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম আসলেও দ্বিতীয় বিয়ে করেছেন কিনা এমন প্রস্নের জবাবে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, খোরশেদের দ্বিতীয় বিয়ের বিষয়ে নির্ভরযোগ্য তথ্য প্রমাণ এখনও আমরা পাইনি।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর রহমান বলেন, ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত