ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

প্রবাসী শিক্ষকের বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ২২:০৯

প্রবাসী শিক্ষকের বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্কটল্যান্ড প্রবাসী বিশ্ববিদ্যালয় শিক্ষকের বাড়ি থেকে শাহিনুর বেগম (৩৫) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলার কাকিনা বাজার এলাকায় প্রবাসী বিশ্ববিদ্যালয় শিক্ষক ড. মোজাম্মেল হকের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত গৃহকর্মী শাহিনুর বেগম টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার রাধাপাল গ্রামের আব্দুল গফুরের মেয়ে।

বাড়ির মালিক স্কটল্যান্ডের একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পদে কর্মরত। তিনি কাকিনা উত্তরবাংলা কলেজের প্রতিষ্ঠাতা। তিনি স্কটল্যান্ডের গ্লাসগোভিত্তিক আন্তর্জাতিক সংগঠন চ্যারিটি ইন্টারন্যাশনালের চেয়ারম্যান। বর্তমানে কাকিনার বাড়িতেই অবকাশ যাপন করছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় বিশ বছর ধরে স্কটল্যান্ড গ্লাসগো শহরের অধিবাসী বিশ্ববিদ্যালয় শিক্ষক অর্থনীতিবিদ ড. সোজাম্মেল হকের কাকিনাস্থ বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করছেন শাহিনুর বেগম। প্রতিদিনের মত শনিবার রাতের কাজ শেষ করে নিজের রুমে ঘুমিয়ে পড়েন গৃহকর্মী শাহিনুর বেগম। রোববার সকালে তার কোন সাড়াশব্দ না পেয়ে অন্যগৃহকর্মীরা জানালা ভেঙ্গে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ দুপুরে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, লাশ উদ্ধার করে মৃত্যুর প্রকৃত কারন জানতে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত