বিদায়ী মেয়রকে মারধর, দুই যুবক গ্রেপ্তার

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২২, ১৫:২০ | অনলাইন সংস্করণ

  চট্টগ্রাম প্রতিনিধি

ছবি- প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালীতে বিদায়ী পৌর মেয়রকে মারধরের মামলায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার সকালের দিকে কক্সবাজারের রামু থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। গ্রেপ্তারকৃতরা হলেন- বাঁশখালী উপজেলার উত্তর জলদির মৃত রহিম উল্লাহর ছেলে মো. সিরাজ (৩৫) ও একই এলাকার মৃত মকবুল আহম্মদের ছেলে মিনারুল ইসলাম (৩৫)।

নূরুল আবছার জানান, বাঁশখালীর বিদায়ী পৌর মেয়র শেখ সেলিমুল হককে মারধর ও হত্যার হুমকির অভিযোগে থানায় মামলা হয়। ওই মামলার আসামিদের গ্রেপ্তার করতে র‍্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। তথ্য-প্রযুক্তির সহায়তায় কক্সবাজারের রামু এলাকায় তাদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর সোমবার সকাল ৭টা ৫০ মিনিটের দিকে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ১৮ জানুয়ারি উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হীরা মনির বাসায় ঢুকে ‘তুই এমপির সঙ্গে বেয়াদবি করছিস কেন’—বলেই বেদম মারধর করে বাঁশখালীর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে। পরে পুলিশ গিয়ে ওই বাসা থেকে মেয়রকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেন। পরদিন বুধবার বিদায়ী পৌর মেয়র নিজে বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে বাঁশখালী থানায় একটি মামলা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে