ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

বরিশালে বাসচাপায় শিক্ষার্থী নিহত, আহত ২

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৫:০১  
আপডেট :
 ২৬ জানুয়ারি ২০২২, ১৫:১৪

বরিশালে বাসচাপায় শিক্ষার্থী নিহত, আহত ২
ছবি: প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী তারা মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে বাসচাপায় এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও দুজনকে গুরুতর অবস্থায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শিক্ষার্থী অন্তর মৃধা বার্থী তারা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এবং ওই এলাকার মালেক মৃধার ছেলে। আহতরা হলেন, একই স্কুলের একই শ্রেণির ছাত্র রেদোয়ান ফকির ও শান্ত।

আহতরা জানিয়েছে, করোনার টিকা গ্রহণের জন্য স্কুল থেকে তিন সহপাঠী গৌরনদী এবি সিদ্দিক ডায়াগনস্টিক সেন্টারে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুর রহমান জানান, বুধবার সকালে বরগুনার পাথরঘাটা থেকে যাত্রী নিয়ে বলেশ্বর পরিবহন চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।

স্থানীয়রা আহত শিক্ষার্থীদের উদ্ধার করে প্রথমে গৌরনদী ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বেলা ১২টার দিকে অন্তর মারা যায়। অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর বিক্ষুব্ধরা বাসটি ভাঙচুর করে মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় সড়কের দু'পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘণ্টা পর গৌরনদী হাইওয়ে থানা পুলিশের হস্তক্ষেপে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত