ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

৩ লক্ষ টাকাসহ সাব-রেজিষ্ট্রার অফিসের অফিস সহকারী আটক

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ২৩:৫৭

৩ লক্ষ টাকাসহ সাব-রেজিষ্ট্রার অফিসের অফিস সহকারী আটক
ছবি- সংগৃহীত

কুষ্টিয়ার দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসে দুর্নীতি দমন কমিশন দুদক অভিযান চালিয়েছে। অভিযানে হিসাব বর্হিভূত ৩ লক্ষ ১ হাজার ২০০ টাকাসহ অফিস সহকারী জান্নাতুল আক্তার মুন্নীকে আটক করেছে দুদক।

বুধবার বিকাল ৫টা থেকে রাত প্রায় পৌনে ১০টা পর্যন্ত দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় কুষ্টিয়া এ অভিযান চালায়। সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানা গেছে, দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় কুষ্টিয়া’র উপ-পরিচালক মো. জাকারিয়ার নেতৃত্বে দুদকের অভিযানিক দল দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসে অভিযান চালায়। এসময় তারা অফিসের প্রধান দরজায় তালা মেরে অফিসের ভেতরে তদন্ত কার্যক্রম পরিচালনা করে।

প্রায় ৫ঘন্টা ধরে চালানো অভিযানে সাব-রেজিষ্ট্রার অফিসের অফিস সহকারী জান্নাতুল আক্তার মুন্নীর ড্রয়ার থেকে হিসাব বর্হিভূত ৩ লক্ষ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করে এবং মুন্নীকে আটক করে দৌলতপুর থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করেন দুদক কুষ্টিয়ার উপ-পরিচালক মো. জাকারিয়াসহ দুদকের অভিযানিক দল।

এদিকে সাব-রেজিষ্ট্রার অফিস সূত্র জানিয়েছে, বুধবার ৩১৬টি দলিল রেজিষ্ট্রি হয়েছে। রেজিষ্ট্রি হওয়া দলিলের টাকা অফিস সহকারী জান্নাতুল আক্তার মুন্নীর হেফজতে ছিল। পরবর্তীতে রশিদ কেটে টাকাগুলো সরকারী কোষাগারে বা ব্যাংকে জমা দেয়ার কথা ছিল।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, দুদক একজন নারী আসামী আমাদের হেফাজতে রেখে গেছেন। আগামীকাল (বৃহস্পতিবার) তাকে নিয়ে যাবেন।

তিনি আরো বলেন, দুদকের মামলা তারা নিজেরাই দায়ের করেন এবং তারাই তদন্ত করে থাকেন। এদিকে দীর্ঘ সময় ধরে চলা দুদকের অভিযানের খবর দৌলতপুরে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং উৎসুক জনতা দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসের সামনে ভিড় করে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত