ঢাকা, মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

মাদারীপুরে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১০:০৩

মাদারীপুরে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে
সংগৃহীত ছবি
জার্নাল ডেস্ক

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে সকাল থেকে ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি তেমন দেখা যায়নি।

মাদারীপুরের নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, এই উপজেলায় ১১টি ইউনিয়নে ৬৪টি কেন্দ্রের বুথে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ চলছে। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৪ হাজার ২১০ ভোট। পুরুষ ভোটার ৯৫ হাজার ৫৯৯ এবং নারী ভোটার ৮৮ হাজার ৫৯৯ জন। ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ মোতালেব মিয়ার মৃত্যুতে এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে লড়ছেন রেজাউল করিম শাহীন চৌধুরী। স্বতন্ত্র প্রার্থী হয়ে আনারস প্রতীকে লড়ছেন হাজী মোহাসিন মিয়া।

এই নির্বাচনে শতভাগ বিজয়ী হবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীন চৌধুরী। তিনি বলেন, রাজৈর উপজেলা হচ্ছে আওয়ামী লীগের ঘাঁটি, তাই আমার বিজয় নিশ্চিত।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হাজী মোহাসিন মিয়া জানান, নির্বাচনে যদি কোন কারচুপি না হয় তাহলে আমার বিজয় সুনিশ্চিত। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু ভোটের দাবি করছি।

রাজৈর থানার ওসি মো. শেখ সাদিক জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত