ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ২০:০১  
আপডেট :
 ২৭ জানুয়ারি ২০২২, ২০:৪২

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

গাজীপরের কালিয়াকৈরে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার পশ্চিম চন্দ্রা থেকে তাদের গ্রেপ্তার ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যামে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- শরিয়তপুরের শাহীন মোল্লা (২২), ঠাকুরগাঁওয়ের রাহিম হোসেন (২০), একই এলাকার রায়হান মিয়া (২১), গাজীপুরের মেহেদী হাসান (২২) ও সিলেটের রাব্বি আহমেদ (১৯)।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ওই ডাকাত সদস্যরা কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকায় বাসা ভাড়া থেকে ঢাকা-টাঙ্গাইল ও চন্দ্রা-নবীনগর মহাসড়কের বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল। বুধবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পশ্চিম চন্দ্রা এলাকায় নর্দান কারখানার পাশে ১০ থেকে ১২ জন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানা পুলিশ অভিযান চালায়। এ সময় আটক করা হয় ওই পাঁচ জনকে।

এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৬-৭ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আটককৃতদের কাছ থেকে ২টি সুইচ চাকু, ১টি ছোট রাম দা, ১টি লোহার রড ও লাঠি উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত