ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

করোনা সংক্রমণ কমলেই ভারতীয় ভিসা প্রক্রিয়া সহজ হবে

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২২, ০০:৪১

করোনা সংক্রমণ কমলেই ভারতীয় ভিসা প্রক্রিয়া সহজ হবে
ছবি- প্রতিনিধি

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, করোনা মহামারীর প্রকোপ যত তাড়াতাড়ি কমে আসবে, ততোই বাংলাদেশীদের জন্য ভিসা প্রক্রিয়া সহজতর করা হবে।

শনিবার দুপুরে ভারত সরকারের দেয়া একটি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স রোটারি ক্লাব অব কুষ্টিয়াকে হস্তান্তর করেন। শহরের দিশা টাওয়ারের এ অনুষ্ঠানে যোগ দেয়ার আগে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে দোরাইস্বামী বলেন, কুষ্টিয়াতেও একটি ভারতীয় ভিসা কেন্দ্র করার পরিকল্পনা আছে। দ্রুতই এ ব্যাপারে উদ্যোগ বাস্তবায়ন করা হবে। এছাড়াও বাংলাদেশ-ভারতের মধ্যকার মধুর সম্পর্ক দিন দিন আরও উন্নত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

রোটারি ক্লাব অব কুষ্টিয়ার সভাপতি শিল্পপতি কামরুজ্জামান নাসিরের সভাপতিত্বে ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বাবু অজয় কুমার সুরেকার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব ভাট্টি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, সরোয়ার জাহান বাদশাহ এমপি, সেলিম আলতাফ জর্জ এমপি, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম, পুলিশ সুপার মোঃ খায়রুল আলম, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনসহ রোটারী ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত