ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২২, ০০:৪৬

নরসিংদীতে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত

নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা চম্পকনগরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে তামজিদ (১৪) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছেন।

শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার বালুরমাঠ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্র তামজিদ মিয়া সদর উপজেলার মূতিউল্লাহ ভুঁইয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম খোকন মিয়া (৩৫) ।

স্থানীয়রা জানায়, বিকেলে তার চাচার কাজে সাহায্য করে চকলেট খাওয়ার জন্য দোকানে যাবার পথে চম্পকনগর বালুরমাঠ এলাকার সড়কে অপরদিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এ সময় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যান। পরে খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে সেই সাথে ঘাতক ট্রাক্টর চালকে আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে পাওয়ার ট্রাক্টর জব্দ ও ঘাতক চালকে আটক করেন।

মূতিউল্লাহ ভুইয়া উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পের পুলিশ পরিদর্শক এএসআই হামিদুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা শুনে আমাদের অফিসার ফোর্সসহ ঘটনা স্থলে এসে ট্রাক্টরসহ চালককে আটক করে। সেই সাথে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। উর্ধ্বতন কর্মকর্তার পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত