ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে সদ্যঘোষিত যুবদল কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ মার্চ ২০২২, ১৯:০৪

সদ্যঘোষিত যুবদল কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ
ছবি- প্রতিনিধি
গাজীপুর প্রতিনিধি

সদ্যঘোষিত গাজীপুর জেলা যুবদলের কমিটি বাতিলের দাবিতে রোববার বিকেলে তৃণমূল যুবদল নেতৃবৃন্দের উদ্যোগে গাজীপুর শহরে এক র‍্যালি ও দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর জেলা যুবদলের তৃণমূল নেতৃবৃন্দ ও সাধারণ কর্মীদের অংশগ্রহণে র‍্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর আগে যুবদলের গাজীপুর জেলা কার্যালয়ের সামনে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা যুবদল নেতা আলীনুর হাসান, কায়িলয়াকৈর উপজেলা যুবদল নেতা আব্দুল মালেক, কালীগঞ্জ পৌর যুবদল নেতা ইমরুল কায়েস ও মো. দেলোয়ার হোসেন, কালিয়াকৈর পৌর যুবদল নেতা আনোয়ার হোসেন ও আব্দুল হামিদ প্রমুখ।

সমাবেশে নেতারা গত ৩ মার্চ গঠিত গাজীপুর জেলা যুবদলের আহ্বায়ক কমিটি বাতিল এবং বর্তমান কমিটি বহাল রাখার দাবি জানিয়েছেন।

কালীগঞ্জের যুবদল নেতা দেলোয়ার হোসেন জানান, তৃণমূলের নেতাদের মতামত না নিয়ে অযোগ্য লোক দিয়ে আহ্বায়ক কমিটি করা হয়েছে। এ কমিটি বাতিল না করা হলে লাগাতার আন্দোলন চলবে।

সম্প্রতি যুবদল কেন্দ্রীয় কমিটি বর্তমান যুবদল গাজীপুর জেলা কমিটির সভাপতি মনিরুল ইসলাম মনির ও সাধারণ সম্পাদক মাসুদ রানার নেতৃত্বাধীন কমিটি বাতিল করে। শ্রীপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আতাউর রহমান মোল্লাকে আহ্বায়ক এবং কালিয়াকৈর উপজেলা যুবদলের সদস্য সচিব অ্যাড. মো. রফিকুল ইসলামকে সদস্য সচিব করে জেলা যুবদলের দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এ ঘোষণার পর থেকেই জেলা যুবদলের তৃণমূলের নেতৃবৃন্দের মধ্যে অসন্তোষ দেখা দেয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত