ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

সরকারি স্টিকারযুক্ত কারসহ তিন মাদক কারবারি আটক

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ১৫ মার্চ ২০২২, ১৮:১০

সরকারি স্টিকারযুক্ত কারসহ তিন মাদক কারবারি আটক
ছবি- প্রতিনিধি

সরকারি স্টিকারযুক্ত প্রাইভেটকারে ৪৯৮ বোতল ফেনসিডিল বহনকালে তিন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব।

মঙ্গলবার দুপুরের দিকে এক বিফ্রিংয়ে এ তথ্য জানায় র‍্যাব। গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহীর চারঘাট থানার চানপুর কাকরামারী গ্রামের বাঘা-চারঘাট সড়কের চেকপোস্ট থেকে মাদকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাদক কারবারি প্রাইভেটকারের চালক পটুয়াখালী জেলার হাজীখালীর মৃত আব্দুর রহিম গাজীর ছেলে নুর আলম, রাজশাহীর চারঘাটের পিরোজপুর দক্ষিণপাড়ার আব্দুস সালামের ছেলে মিনারুল ইসলাম ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে হাসিবুর রহমান।

রাজশাহী র‍্যাব-৫ এর অধিনায়ক মিরাজ শাহরিয়াজ ও নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, সরকারি যানবাহনের স্টিকার ব্যবহার করে ছদ্মবেশে বিভিন্ন জেলায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল এই চক্র। এর আগেও নাটোর ক্যাম্পের র‍্যাব সদস্যদের চোখ ফাঁকি দিয়ে তারা পালাতে সক্ষম হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে লালপুর-বাঘা-চারঘাট সড়কে চেকপোস্ট বসানো হয়। পরে তাদের আটক করে প্রাইভেটকারে তল্লাশি করে ৪৯৮ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে আটককৃতরা স্বীকার করেছে যে, তারা চারঘাট থেকে এসব মাদক কিনে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত