যুবদলের চার জেলায় নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

প্রকাশ : ১৭ মার্চ ২০২২, ০০:২৫ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

জাতীয়তাবাদী যুবদলের চার জেলায় নতুন আহ্বাবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার রাতে কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

যুবদলের চার জেলার কমিটিগুলো হলো:

গোলাম ফারুক খোকনকে আহ্বায়ক, ভিপি কবির হোসেনকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মসিউর রহমান রণিকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

মজিবর রহমান দেওয়ানকে আহ্বায়ক ও মাসুদ রানাকে সদস্য সচিব করে মুন্সিগঞ্জ জেলার নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

মো. সাজেদুল ইসলাম আহ্বায়ক ও মাহমুদ হাসান রাজুকে সদস্য সচিব করে গাজীপুর মহানগর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়া খন্দকার রাশেদুল আলমকে আহ্বায়ক, জাহিদ হোসেন মালাকে যুগ্ম আহ্বায়ক, সৈয়দ হাবিবুল আলম শাতিলকে যুগ্ম আহ্বায়ক, এ কে এম আব্দুল্লাহ যুগ্ম আহ্বায়ক এবং তৌহিদুল ইসলাম বাবুকে সদস্য সচিব করে টাঙ্গাইল জেলার নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়া গাজীপুর মহানগরীর মেট্রো থানায় আহবায়ক ও সদস্য সচিব পদে পরিবর্তন আনা হয়েছে । নতুন আহবায়ক হিসেবে নাজমুল খন্দকার সুমন এবং সদস্য সচিব হিসেবে হাফিজুর রহমান বেলায়েতকে দায়িত্ব প্রদান করা হয়েছে কমিটির বাকি পদ অপরিবর্তিত থাকবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু মুন্সিগঞ্জ জেলা, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ জেলা ও টাঙ্গাইল জেলা কমিটি বিলুপ্ত করে নতুন এই চারটি জেলায় আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন বলেও এ বিবৃতিতে জানানো হয়।


বাংলাদেশ জার্নাল/কেএস/কেএ