ঢাকা, সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯ আপডেট : ৫৭ মিনিট আগে

লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের নতুন কমিটি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ১২ মে ২০২২, ০২:৩৬

লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের নতুন কমিটি
ছবি: প্রতিনিধি
লক্ষ্মীপুর প্রতিনিধি

দীর্ঘ ১৯ বছর পর লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে সদর থানা আওয়ামী লীগের সভাপতি পদে হুমায়ুন কবির পাটওয়ারী ও সাধারণ সম্পাদক পদে সৈয়দ সাইফুল হাসান পলাশ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে সৈয়দ আহমেদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন বাবরের নাম ঘোষণা করা হয়।

বুধবার (১১ মে) সকালে জেলা শহরের এন আহমদীয়া স্কুল মাঠে শুরু হওয়া এই সম্মেলন শেষ হয় সন্ধ্যা সাড়ে ৬ টায়। এর মধ্যে দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, সহ-সভাপতি সফিকুল ইসলাম পিন্টু, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম এ মোমিন পাটোয়ারী, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হুমায়ুন কবির পাটোয়ারী প্রমুখ।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিরা।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত