ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

কুমিল্লায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নারীসহ চারজন গ্রেপ্তার

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৩ মে ২০২২, ১৯:২৮

কুমিল্লায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নারীসহ চারজন গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগর উপজেলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নারীসহ ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করে মুরাদনগর থানা পুলিশ। শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মুরাদনগর উপজেলার খুরুইল গ্রামের মৃত গোলাম কিবরিয়ার স্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রাহিমা বেগম (৩২), জাহাপুর মধ্যপাড়া গ্রামের মৃত শফিকের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি সোহাগ (২৭), উপজেলার বাখরাবাদ বালুরচর এলাকার মৃত নায়েব আলীর ছেলে আব্দুল মালেক (৩৭) ও একই এলাকার ইয়াকুব আলীর ছেলে আবুল হোসেন (৩৫)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, রাহিমা বেগম রামপুর থানার একটি মামলায় যাবৎজ্জীবন সাজাপ্রাপ্ত ও মিরপুর থানার অপর একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতাক আসামি। তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোহাগের বিরুদ্ধে ডাকাতির একটি মামলা, আব্দুল মালেক ও আবুল হোসেন শিশু ও নারী র্নিযাতন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতাক আসামি। আবুল হোসেনের বিরুদ্ধে আরো একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত