ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী চেক জালিয়াতির হোতা

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০২২, ০০:১৪

ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী চেক জালিয়াতির হোতা
আসাদুজ্জামান চান। ছবি- প্রতিনিধি

ঝিনাইদহ পৌরসভার লক্ষ লক্ষ টাকার চেক জালিয়াতি চক্রের প্রধান হোতা আসাদুজ্জামান চানকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দলের মনোনয়ন বোর্ড আসাদুজ্জমান চানকে মনোনয়ন প্রদান করেন। এ নিয়ে ঝিনাইদহের রাজনৈতিক অঙ্গনে সমালোচনার ঝড় উঠেছে।

আসাদুজ্জামান চানের মনোনয়ন বাতিলের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনরা বিরূপ মন্তব্য করে নানা ধরণের পোস্ট দিচ্ছেন। অনেকের অভিযোগ টাকার বিনিময়ে একজন দুর্নীতিবাজকে নৌকার প্রার্থী করা হয়েছে। এদিকে প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে দলীয় নেতাকর্মীরা।

শনিবার (১৪ মে) বিকেলে শহরের পায়রা চত্বরে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন আওয়ামী লীগ। এতে পাগলাকানাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসেম আলী, ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ঝিনাইদহ পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান আওয়ামী লীগের কোন কর্মী না, তাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক দিয়ে মনোনীত করেছে। এটা অত্যান্ত দুঃখজনক। শুধু তাই নয়, তার বিরুদ্ধে চেক জালিয়াতি ও পৌরসভার অর্থ আত্মসাতের প্রমাণও মিলেছে । তাই এই মনোনয়ন বাতিল করে যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দেয়ার আহ্বান জানান তারা।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত