ঢাকা, সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

গাজীপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ১

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ মে ২০২২, ০০:১৬

গাজীপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ১
ছবি: প্রতিনিধি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সদর উপজেলায় ১২ বছর বয়সী বাক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. আসাদুজ্জামান (৬০) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৫ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আসাদুজ্জামান গাজীপুর সদর উপজেলার রানীপুর মধ্যপাড়া গ্রামের কেরামত আলী ছেলে। শনিবার (১৪ মে) বিকেলে তাকে রানীপুর মধ্যপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরী বাক প্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন। গত শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে দশটার দিকে বাড়ীর কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় সে। এসময় আসাদুজ্জামান ওই কিশোরীকে একা পেয়ে মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে কিশোরীর চিৎকার শুনে আশপাশের পথচারীরা ঘটনাস্থলে গিয়ে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া ভর্তি করা হয়।

এঘটনায় কিশোরীর বড় ভাই বাদী হয়ে শনিবার রাতে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন জানান, বাক প্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণের এ ঘটনায় শনিবার রাতে মামলা দায়েরের পর আসাদুজ্জামানকে গ্রেপ্তার করে রোববার দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত