ঢাকা, শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩০ মিনিট আগে

পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা চেয়ে বাসুদেব সাহার মেয়ের আবেগঘন পোস্ট

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ মে ২০২২, ০১:১৮

পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা চেয়ে বাসুদেব সাহার মেয়ের আবেগঘন পোস্ট
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস, প্রাইভেট কার ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা জানানোর জন্য ফেসবুকে আবেগঘন পোষ্ট দিয়েছেন ডাক্তার বাসুদেব সাহা ও তার স্ত্রী শিবানী সাহার মেয়ে শর্মীলা সাহা।

আজ রোববার (১৫ মে) বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে আবেগঘন একটি লেখা পোস্ট করেন। পোস্টে শর্মীলা সাহা লেখেন, প্রিয় শুভ-কামনাকারী, আমি শর্মীলা সাহা। আপনাদের অনেকেই জেনে থাকবেন, গতকাল, ১৪ই মে, ২০২২, আমার বাবা Dr. Basudeb Saha, মা Shibani Saha এবং ছোট ভাই Swapnil Saha সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তাদের আত্মার শান্তির কামনা করে‌‌ আগামী পরশুদিন, ১৭ই মে, মঙ্গলবার, সকাল ১১টায় শ্রাদ্ধ অনুষ্ঠিত হবে।

পোষ্টে ঠিকানা দিয়ে মা, বাবা, ভাইয়ের আত্মার শান্তি কামনা করে তিনি আরও লেখেন, আমি আমার এবং আমার পরিবারের সকল শুভকামনাকারীদের আমন্ত্রণ করছি শ্রাদ্ধে এসে প্রার্থনা জানানোর জন্য। সবাই আসার চেষ্টা করবেন এবং আমার বাবা, মা ও ভাই এর আত্মার শান্তি কামনা করবেন, এই আশা রাখি।

এর আগে শনিবার (১৪ মে) সকাল ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা এলাকায় বাস, প্রাইভেট কার ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৯জন নিহত ও ২৫ জন আহত হন।

নিহতরা হলেন ঢাকা বারডেম হাসপাতালের চিকিৎসক ও গোপালগঞ্জ শহরের বটতলা এলাকার প্রফুল্ল কুমার সাহার ছেলে ডা. বাসুদেব কুমার সাহা (৫২), তার স্ত্রী শিবানী সাহা (৪৮), ছেলে আহসানউল্লাহ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের শিক্ষার্থী স্বপ্নীল সাহা (১৯) ও ব্যক্তিগত গাড়িচালক আজিজুল ইসলাম (৪৪)।

ওই সড়ক দুর্ঘটনায় আরো মারা যান, কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের পিয়ার আলী মোল্যার ছেলে ফিরোজ মোল্যা (৪৮), তার স্ত্রী রুমা বেগম (৪০), ওই গ্রামের জিন্দার ফকিরের ছেলে অনিক মিয়া (২৮), জেসমিন আক্তার (১৯), প্রাইভেট চালক ঢাকার আদাবর থানার দোয়ারী এলাকার আঃ রশিদ মিয়ার ছেলে মো. আজিজ মিয়া ও অজ্ঞাত।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত