ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩৩ মিনিট আগে

আবারো লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি এমদাদুল হক

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

প্রকাশ : ১৬ মে ২০২২, ১৯:৩০

আবারো লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি এমদাদুল হক
রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

দ্বিতীয় বারের মতো লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক।

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ প্রতিপাদ্য সামনে রেখে জনগণের সাথে মিশে সরকারের নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি থানার অফিসারদের নিষ্ঠার সাথে পরিচালনা করে অসহায়দের অব্যাহত আইনি সহযোগিতা, সন্ত্রাস ও মাদক প্রতিরোধসহ এলাকার সার্বিক আইনশৃঙ্খলার উন্নতিতে অবদান রাখায় তিনি এ পুরস্কার পেলেন।

সোমবার দুপুরে লক্ষ্মীপু পুলিশ লাইনস হল রুমে আয়োজিত মাসিক অপরাধ বিষয়ক সভায় পুলিশ সুপার (এসপি) ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) জেলার শ্রেষ্ঠ ওসি সৈয়দ এমদাদুল হকের হাতে এ পুরস্কার তুলে দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। পাশাপাশি তার এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, আমি দৃঢ়তার সঙ্গে বিশ্বাস করি একটি আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশ ও জনতার মেলবন্ধন অত্যন্ত জরুরি। এই অর্জনের পেছনে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) স্যারের অনুপ্রেরণা ও নিবিড় তদারকি আমাকে দায়িত্বের প্রতি আরো গতিশীল করেছে। যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারের জন্য মনোনীত করায় পুলিশ সুপার স্যারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত