ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৫৩ মিনিট আগে

বোয়ালমারীতে মাথা বিহীন অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

  বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৮ মে ২০২২, ০১:৪৭

বোয়ালমারীতে মাথা বিহীন অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে বস্তাবন্দি অর্ধগলিত মাথা বিচ্ছিন্ন এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে লাশটির পরিচয় শনাক্ত করেছে পুলিশ। নিহতের নাম মুরছালিনা (২৩)।

মঙ্গলবার দুপুরে উপজেলার দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মিলগেট এলাকার সড়কের পাশের পাটক্ষেত থেকে এ উদ্ধার করা হয়।

তিনি উপজেলার সদর ইউনিয়নের চুকিনগর গ্রামের মতিয়ার মণ্ডলের মেয়ে।বছর ছয়েক আগে একই উপজেলার সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের বাদশা শেখের ছেলে ইসমাইল শেখের সঙ্গে মুরছালিনার বিয়ে হয়। ইমাম শেখ নামে ওই দম্পতির তিন বছর বয়সী একটি ছেলেও রয়েছে।

জানা গেছে, উপজেলার দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের কবীর শেখের পাট ক্ষেতে স্থানীয় কৃষকরা সকাল সাড়ে ৮ টার দিকে মাঠে কাজ করতে গিয়ে লাশটি দেখতে পায়। পরে বোয়ালমারী থানা পুলিশ ওই মহিলার গলা কাটা মাথাবিহীন বস্তাবন্দী লাশ উদ্ধার করে।

এ বিষয়ে বোয়ালমারী সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. চুন্নু মণ্ডল জানান, গত শনিবার (১৪ মে) থেকে মুরছালিনা নিখোঁজ ছিলেন। তার শ্বশুর বাড়ির লোকেরা ওই দিন মুরছালিনার পরিবারকে জানিয়েছিলেন সকাল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নারীর মৃতদেহটি অর্ধগলিত, ময়নাতদন্ত ছাড়া এখনই কিছু বলা যাচ্ছে না। ফরিদপুর থেকে পিবিআই, সিআইডি’র একটি তদন্তদল ঘটনাস্থলে এসেছে, তারও কাজ করছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত