ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ২২ মিনিট আগে

বাগেরহাটে ইয়াবাসহ নারী গ্রেপ্তার

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৮ মে ২০২২, ২০:১৬

বাগেরহাটে ইয়াবাসহ নারী গ্রেপ্তার
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে ১ হাজার ২‘শ পিস ইয়াবাসহ আক্তার মৌ (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৮ মে) মোরেলগঞ্জ পৌরসভার আদর্শ পাড়া এলাকার সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম ফরাজীর বাড়িতে থেকে ওই নারীকে আটক করা হয়।

আটকের পর তল্লাসি করে ১২‘শ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই ইব্রাহিম ফরাজী পালিয়ে যায়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটক মাহিমা আক্তার মৌ (২৫) শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের কালাম শিকদারের মেয়ে। পলাতক ইব্রাহীম ফরাজী আদর্শ পাড়ার কাদের ফরাজীর ছেলে। সে মোরেলগঞ্জ পৌরসবা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৯ সালের জুলাই মাসে ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হওয়ায় ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয় ইব্রাহীমকে।

ইব্রাহীম ফরাজী ও আটক মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে এলাকায় পাইকারি ও খুচড়া বিক্রয় করে থাকেন। এর আগেও তাদের বিরুদ্ধে ইয়াবা ক্রয়-বিক্রয়ের অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান।

তিনি বলেন, গোপান সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইব্রাহীম ফরাজীর বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ২শ' পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ নামের এক নারীকে আটক করা হয়েছে। ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে বাগেরহাটের বিভিন্ন এলাকায় খুচড়া ও পাইকারি বিক্রি করতেন। এ ঘটনায় ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ এর নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত