ঢাকা, শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩০ মিনিট আগে

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক সবুজ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৭:৫৮

পুরোনো দুজনই গাজীপুর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক
আকম মোজাম্মেল হক (বামে) ও ইকবাল হোসেন সবুজ
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিলের দ্বিতীয় সেশনে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ঘোষিত নাম অনুযায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক থাকছেন পুরানা কমিটির দুইজনই।

তারা হলেন, সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আকম মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি। কমিটি ঘোষণা করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। এ সময় মির্জা আজমসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা অওয়ামী লীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দেলু জানান, ১৯ বছর পর বৃহস্পতিবার গাজীপুর জেলা আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হককে সভাপতি এবং মোহাম্মদ ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে।

ইতোপূর্বে ২০০৩ সালের ২৯ জুন জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে সাধারণ সম্পাদক করা হয়েছিল। এর ১৩ বছর পর ২০১৬ সালের ১৩ অক্টোবর সম্মেলন ছাড়াই কেন্দ্রীয় আওয়ামী লীগ বর্তমান মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে পুনরায় সভাপতি এবং ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করে। পরে ২০১৭ সালের ২২ জুলাই পূর্ণাঙ্গ জেলা কমিটি অনুমোদন হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত