ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩১ মিনিট আগে

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে প্রাণ গেলো ২ যুবকের

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২০ মে ২০২২, ০২:০০  
আপডেট :
 ২০ মে ২০২২, ০২:০৪

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে প্রাণ গেলো ২ যুবকের
ছবি- প্রতিনিধি
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ইমন হোসেন (২৫) ও আনাস মাহমুদ (২০) নামে দুই যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে। দুর্ঘটনায় জুয়েল (২২) নামে অপর এক যুবক আহত হয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার উপজেলার পাতিবিলা ও তত্তিপুর গ্রামের নিউ মডার্ন ইটভাটার কাছে পৃথক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বড় ঘিঘাটি গ্রামের মোলাম হোসেনের ছেলে ইমন মোটরসাইকেলে কালীগঞ্জ শহর থেকে বাড়িতে ফিরছিলো। পথিমধ্যে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের সাদিয়া ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে আলমসাধু গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইমন গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ইমনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে একই দিন বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার তত্তিপুর গ্রামের নিউ মডার্ণ ইটভাটার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আনাস মাহমুদ (২০) নামে এক যুবক নিহত হন। এ সময় তার মোটরসাইকেলে থাকা অপর যুবক মারাত্মক আহত হয়।

কালীগঞ্জ থানার ওসি দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত দুই যুবক বেপরোয়া গতিতে মোটরবাইক চালাচ্ছিলো তাই এই দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত