ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৯ মিনিট আগে

নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ মে ২০২২, ০৬:৩০

নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১
ছবি- সংগৃহীত
জার্নাল ডেস্ক

নোয়াখালীতে ৮ম শ্রেণীর স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আটক ব্যক্তির নাম মোঃ আলাউদ্দিন আলো (২২)। একইসাথে তার বসত ঘর থেকে অপহৃত স্কুল ছাত্রীকেও (১৬) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আলাউদ্দিন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার করিমপুর মনু বেপারী বাড়ীর দ্বীন মোহাম্মদের ছেলে।

র‍্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৬ মে দুপুরে অপহৃত স্কুল ছাত্রী (১৬) স্কুলের ক্লাস শেষে বাসায় ফেরার সময় লক্ষীপুর জেলার সদর থানাধীন প্রাইমারী ট্রেনিং ইনিস্টিটিউট এর উত্তর পাশের উচ্চ মাধ্যমিক জেলা শিক্ষা অফিসের সামনে পৌঁছালে অভিযুক্ত মোঃ আলাউদ্দিন (২২) ও তার সহযোগী মোঃ সালাউদ্দিন (৩০) পূর্ব পরিকল্পিতভাবে শিক্ষার্থীকে অপহরণ করে। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বুধবার( ১৮ মে) লক্ষীপুর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, বৃহস্পতিবার (১৯ মে) দিবাগত রাত সোয়া ৮ টায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার করিমপুর মনু বেপারী বাড়ী থেকে অপহরণকারী আলোকে গ্রেপ্তার করা হয় এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে এবং উদ্ধারকৃত স্কুলছাত্রীকে তার বাবা মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত