ঢাকা, শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩৬ মিনিট আগে

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ দুইজন নিহত

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২০ মে ২০২২, ১৬:৪১

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ দুইজন নিহত
প্রতীকী ছবি
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগর ও উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও দুইজন আহত হয়েছেন।

নগরীর ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং এলাকায় সড়ক দুর্ঘটনায় বেণুরাম নাথ (৪০) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সিমেন্ট ক্রসিং এলাকার টিএসপি কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এএসআই বেণুরাম নাথ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দামপাড়া পুলিশ লাইন্সের অধীনে ইস্টার্ণ রিফাইনারী লিমিটেডে দায়িত্বরত ছিলেন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়।

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম। তিনি বলেন, সকালে সিমেন্ট ক্রসিং এলাকার টিএসপি কমপ্লেক্সের সামনে সড়কের পাশে একজন পুলিশ সদস্যের লাশ পড়ে ছিল। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে অজ্ঞাত কাভার্ডভ্যান বা লরির চাপায় বেণুরাম নাথের মৃত্যু হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে গাড়ি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অন্যদিকে, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বোর্ড অফিস এলাকায় সড়ক দুর্ঘটনায় জয়নাল আবেদীন (২৩) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। নিহত জয়নাল আবেদীন হাটহাজারী উপজেলার পশ্চিম দেওয়ান নগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে। এছাড়া আহত আবদুল জব্বার (২০) আবদুল কাদেরের ছেলে।

এ বিষয়ে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের পরিদর্শক মোজাফফর হোসেন জানান, জয়নাল বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলযোগে কক্সবাজার যাওয়ার পথেই অজ্ঞাত বাসের চাপায় পিষ্ট হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আইনানুগ ব্যবস্থা শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এছাড়া আজ সকাল ৮টায় লোহাগাড়ায় মালবাহী পিকআপের ধাক্কায় সামশুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে গুরুতর আহত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আমিরাবাদ ইউনিয়নের তালুকদার পাড়ার মৃত আসহাব মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার এসআই বাবুল মিয়া।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত