ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে ট্রেন-পিকআপ সংঘর্ষে নিহত ৩

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ মে ২০২২, ১২:১৪  
আপডেট :
 ২১ মে ২০২২, ১৩:০২

গাজীপুরে ট্রেন-পিকআপ সংঘর্ষে নিহত ৩
ছবি: বাংলাদেশ জার্নাল

গাজীপুরের কালিগঞ্জ উপজেলায় অরিক্ষত রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে টঙ্গী-ঘোড়াশাল রেল সড়কের নলছাটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের সহকরী উপপরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলো, পিকআপ চালক গাজীপুরের পূবাইল বড় কয়ের আসাতিয়া এলাকার মো. রাফির ছেলে জাকির (২২), তার সহকারী একই এলাকার জাকিরের ছেলে মৃদুল (১৫) এবং তাল ব্যবসায়ী নারায়নগঞ্জের মো. মহসিন মিয়া (৫০)।

স্থানীয় নাগরী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য সোহেল পিটার গোমেজ বলেন, শনিবার সকালে পূবাইলের বড়কয়ের এলাকা থেকে তাল (আশারি) কিনে তা বোঝাই করে পিকআপ ভ্যানে নিয়ে নারায়নগঞ্জে যাওয়ার উদ্দেশ্য রওনা হয়েছিলেন তারা। পথে সকাল ১০টার দিকে নলছাটা-নাগরী সড়ক দিয়ে টঙ্গী-ঘোড়াশাল রেল সড়কে থাকা অরক্ষিত নলছাটা রেলক্রসিং অতিক্রম করার সময় ঢাকাগামী এগারসিন্দুর প্রভাতী এক্সপ্রেস ট্রেন পিকআপ ভ্যানের সংঙ্গে সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি ছিটকে গিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। এসময় পিকআপ ভ্যানের চালক ও তার সহকারী এবং তাল ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যান।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের সহকরী উপপরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এর আগে ২০২১ সালের ১ অক্টোবর (শুক্রবার) অরক্ষিত এই রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারে ট্রেনের ধাক্কায় এক যুগ্ম সচিবের (ওএসডি) স্বামীর মৃত্যু হয়েছিল। এ ছাড়াও আহত হয়েছিলেন যুগ্ম সচিব ও গাড়ি চালক।

ওই ঘটনায় নিহতের নাম আব্দুর রহিম খাঁন (৭২)। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবসরপ্রাপ্ত প্রফেসর ও দুর্ঘটনায় আহত যুগ্ম সচিব দিলজুয়ারা খানমের স্বামী।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত