ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ মে ২০২২, ১৮:১৯

জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু
ছবি: সংগৃহীত

জামালপুরে পৃথক দুটি ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুই জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শনিবার দুপুরে উপজেলার ঋষিপাড়া এলাকায় জামালপুর কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান সামছুল হক মন্ডল (৫৫) নামে এক ব্যক্তি। নিহত সামছুল হক মন্ডল পৌর এলাকার কিংজল্লা গ্রামের মৃত আমজাদ হোসেন মন্ডলের ছেলে।

নিহতের মেয়ে রিমা বেগম (২৫) জানান, তার বাবা রেললাইন ধরে মুরগীর খামারের খাদ্য কেনার জন্য ধর্মকুঁড়া বাজারে যাচ্ছিলো। ঋষিপাড়া এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দেওয়ানগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এস আই আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট সম্পন্ন করা হয়েছে।

এদিকে জামালপুরের মেলান্দহে ট্রেনে কাটা পড়ে ২৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টায় মেলান্দহ রেলওয়ে স্টেশনের উত্তর পাশে আউট সিগন্যালের কাছে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্য হয় ওই যুবকের। পড়ে জামালপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন রেলওয়ে থানার ওসি গুলজার হোসেন।

জামালপুর থানার ওসি মো: গুলজার হোসেন জানান, পৃথক দুটি ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত যুবকের মরদেহ মর্গে রয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত