ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ মে ২০২২, ২০:১৮

মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

জামালপুর শহরের রশিদপুরে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন বাবা আব্দুর রশিদ (৬৫)। নিহত আব্দুর রশিদ রশিদপুর গ্রামের মৃত মহেস শেখের ছেলে।

শনিবার সকালের দিকে বাবা আব্দুর রশিদের কাছে টাকা চেয়ে না পেলে এ ঘটনা ঘটায় ছেলে রুকন। এদিকে আসামি রুকনকে গ্রেপ্তারকালে পুলিশের কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে স্বজনেরা।

নিহতের আরেক ছেলে শিপন জানান, মাদকের টাকার না পেয়ে প্রায়ই বাবাকে মারধর করতো ভাই রুকন। শনিবার সকাল ৯টার দিকে রুকন বাবা আব্দুর রশিদের কাছে টাকা দাবি করে। টাকা দিতে অস্বিকৃতি জানালে বাবাকে বেদম মারধর করে। মারধরের এক পর্যায়ে গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা বাবাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জামালপুর সদর থানার ওসি (তদন্ত) দেলোয়ার হোসেন জানান, বিকাল সাড়ে ৩টার দিকে জামালপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুকনকে গ্রেপ্তার করে থানায় আনছিলো। পথে রুকনের লোকজন পিকআপভ্যানে হামলা করে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও রুকনকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় নিহতের বড় ছেলে শিপন বাদী হয়ে শনিবার সন্ধায় জামালপুর সদর থানায় রুকনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত