ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

পাবনায় জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পেলো ৫৭ কিশোর

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৫ মে ২০২২, ০৯:৪১

পাবনায় জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পেলো ৫৭ কিশোর
ছবি: সংগৃহীত

পাবনার সুজানগরে বাইসাইকেল উপহার পেয়েছে ৫৭ শিশু-কিশোর। টানা ৪০ দিন মসজিদে জামাতের সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের উপহার স্বরূপ এই উপহার পেয়েছেন তারা।

মঙ্গলবার (২৪ মে) সুজানগর উপজেলা অডিটোরিয়াম ও কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে ৫৭ শিশু-কিশোরের হাতে বাইসাইকেল তুলে দেয়া হয়।

শিশু কিশোরদের নামাজে আগ্রহী করতে ও আদর্শ প্রজন্ম গঠনের লক্ষ্যে শহীদ ডা. এ কে মোহাম্মদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে এবং এম এইচ গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের সার্বিক সহযোগিতায় ব্যতিক্রমী এ পুরস্কারের আয়োজন করা হয়।

পৌর কাউন্সিলর ও শহীদ ডা. এ কে মোহাম্মদ আলীর ছেলে মোশফিকুর রহমান সাচ্চুর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলী ও সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান। অন্যদের মধ্যে বক্তব্য দেন সাংবাদিক আখতারুজ্জামান আক্তার, সুজানগর উপজেলা সমাজসেবা কর্মকর্তা জিল্লুর রহমানসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

মাদকমুক্ত সমাজ ও শিশু-কিশোরদের সুন্দর চরিত্র গঠন করতে এ ধরনের উদ্যোগ গ্রহণ করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি এমন উদ্যোগ যেনো দেশের সব মসজিদেই নেয়া হয় সেই আশা ব্যক্ত করেন বক্তারা।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত