ঢাকা, শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯ আপডেট : ২৫ মিনিট আগে

ক্লাস বন্ধ রেখে শ্রেণিকক্ষে মাদক কারবারির সংবাদ সম্মেলন!

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৬ মে ২০২২, ১৫:৪৮

ক্লাস বন্ধ রেখে শ্রেণিকক্ষে মাদক কারবারির সংবাদ সম্মেলন!
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধার দইখাওয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজের শ্রেণিকক্ষে ক্লাস বন্ধ রেখে সংবাদ সম্মেলন করেছে এক মাদক কারবারি। কলেজে এ ধরনের সংবাদ সম্মেলন করায় ছাত্র-ছাত্রীদের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ওই কলেজের শ্রেণিকক্ষে ক্লাস বন্ধ রেখে এ সংবাদ সম্মেলন করেন আব্দুস সালাম নামে এক মাদক কারবারির পরিবার।

জানা গেছে, আব্দুস সালাম নামে ওই মাদক কারবারির বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে গত কয়েকদিন ধরে বিভিন্ন সংবাদমাধ্যমে 'মাদক সম্রাট আব্দুস সালাম' শিরোনামে সংবাদ প্রকাশ হয়ে আসছিল। তার প্রতিবাদে আজ দুপুরে দইখাওয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজের শ্রেণিকক্ষে ক্লাস বন্ধ রেখে সংবাদ সম্মেলন করেছেন আব্দুস সালামসহ তার পরিবার।

নাম প্রকাশ না করার শর্তে দইখাওয়া টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজের এক ছাত্র বলেন, আমার বুঝে আসে না, কেমন করে কলেজের মতো একটি প্রতিষ্ঠানে মাদক সম্রাট ছালাম সংবাদ সম্মেলন করে। এখানে আমাদের শিক্ষকদের ভূমিকাও রহস্যজনক। তারা কি কারণে এ ধরনের সংবাদ সম্মেলন করতে দিলো।

রাশেদ মেনন বিদ্যুত নামে এক অভিভাবক বলেন, কলেজের মতো একটি পবিত্র প্রতিষ্ঠানে কেমন করে একজন মাদক কারবারি কলেজ চলাকালীন সময়ে সংবাদ সম্মেলন করে। আমরা আমাদের সন্তানদের নিয়ে খুবই চিন্তিত।

মাদক কারবারি আব্দুস সালাম বলেন, কলেজ অধ্যক্ষের কাছে অনুমতি নিয়ে সংবাদ সম্মেলন করেছি।

অধ্যক্ষ জাহাঙ্গির আলম বলেন, সংবাদ সম্মেলনের বিষয়ে আমাকে কেউ অবগত করেনি। জানার পর তাদের নিষেধ করলেও তারা জোর করে আমার শ্রেণিকক্ষ ব্যবহার করেছেন।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, মাদক ব্যবসায়ী আব্দুস ছালাম সংবাদ সম্মেলন করেছে শুনেছি। তার বিরুদ্ধে পূর্বেরও মাদক মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত