ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

মনোহরদীতে নির্বাচনী সংঘাতে ১৫ জন আহত, ১০ মোটরসাইকেল ভাঙচুর

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০২২, ২২:০৩

মনোহরদীতে নির্বাচনী সংঘাতে ১৫ জন আহত
প্রতীকী ছবি
মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর মনোহরদীর চরমান্দালীয়া ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘাতে ১৫ কর্মী-সমর্থক আহত ও ১০ মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার সন্ধ্যায় চরমান্দালীয়া ইউপির নৌকার প্রার্থী ও এক বিদ্রোহী প্রার্থীর মধ্যে এ সংঘাতের ঘটনা ঘটে।

ইউনিয়নের সমেদ চান্দের বাজার সংলগ্ন স্থানে নৌকা প্রার্থী আব্দুল কাদির ও বিদ্রোহী প্রার্থী প্রতিপক্ষ আনিস উদ্দীন শাহীনের সমর্থকদের মধ্যে এ সংঘাত ঘটেছে। এতে ৪টি ককটেল বিস্ফোরিত হয় ও বৈঠা-দা-লাঠিসোটা নিয়ে পরস্পর পরস্পরের ওপর ঝাপিয়ে পড়ে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

বিদ্রোহী প্রার্থী শাহীনের কর্মী-সমর্থকদের অভিযোগ, তাদের শান্তিপূর্ণ অবস্থানস্থলে নৌকা প্রার্থী আব্দুল কাদিরের সমর্থকরা হামলা চালিয়েছে। এতে তাদের ১৫ কর্মী-সমর্থক আহত ও কমপক্ষে ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

তবে নৌকার প্রার্থী ও চরমান্দালীয়া ইউপির বর্তমান চেয়ারম্যান আব্দুল কাদির এ অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, তার কর্মী-সমর্থকদের ওপর বিদ্রেহী প্রার্থী শাহীনের লোকজন ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে সংঘর্ষের সূচনা করেছে।

তবে কোনো নিরপেক্ষ মহল থেকে বিষয়গুলো যাচাই করা সম্ভব হয়নি। বিদ্রোহী প্রার্থী শাহীনকে বারবার ফোন করেও তার বক্তব্য নেয়া যায়নি।এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে রামপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম জানান, দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে কিছুটা ধাওয়া-পাল্টা ধাওয়ার মতো ঘটনা ঘটেছে। এতে ৩/৪ জন সামান্য আহত ও তিনটি মোটরসাইকেল ভাঙচুর হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তিনি এলাকায় পুলিশ নিয়ে টহলে আছেন বলে জানান।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত