ঢাকা, সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৩ মিনিট আগে

সড়ক দুর্ঘটনায় ধামরাইয়ে নিহত এক সাংবাদিকের সন্তান

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২২, ২৩:৪৪

সড়ক দুর্ঘটনায় ধামরাইয়ে নিহত এক সাংবাদিকের সন্তান
ছবি: প্রতিনিধি
ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় একটি দৈনিক পত্রিকার প্রতিনিধির ছেলে ওসমান গনী (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।

শনিবার (২৮ মে) রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে এ ঘটনা ঘটে।

নিহত ওসমান গনী ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বাসনা এলাকার মো. আলাউদ্দিনের ছেলে। সে ধলকুন্ডু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো। তার বাবা মো. আলাউদ্দিন দৈনিক মাতৃছায়া পত্রিকার ধামরাই প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

জানা যায়, সন্ধ্যার দিকে ওসমান গনী তার নিজ বাড়ি বাসনা থেকে বাবার মোটরসাইকেল নিয়ে কালামপুর বাসস্ট্যান্ডের দিকে আসছিলো। ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় মোটরসাইকেলের নিচে পড়ে তার বাম পা দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে এক পথচারী ওসমানের লাশ মোটরসাইকেলের নিচ থেকে উদ্ধার করে ডাবর কারখানার সামনে রাখেন।

এ সময় সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল পত্রিকার ধামরাই প্রতিনিধি শওকত হোসেন সৈকত ঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে নিহতকে চিনতে পেরে তার বাবাকে এ বিষয়ে জানালে নিহতের বাবা মো. আলাউদ্দিন এসে তার ছেলের লাশ বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ সেখানে গিয়েছিলো। কিন্তু দুর্ঘটনায় কোন তথ্য বা নিহতের লাশ পাওয়া যায়নি সেখানে। তবে আমরা জানতে পেরেছি যে, সেখানে মোটরসাইকেল চালক এক সাংবাদিকের ছেলে নিহত হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত