ভোলায় রাস্তা থেকে উদ্ধার করা কিশোরীর হাসপাতালে মৃত্যু

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৩:২৪ | অনলাইন সংস্করণ

  ভোলা প্রতিনিধি

ছবি- প্রতিনিধি

ভোলায় রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ে এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় সদর উপজেলার আলী নগর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের পালোয়ান বাড়ীর সামনের রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়। 

পরে ওই কিশোরীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করলে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। তার বয়স আনুমানিক ১৭বছর।

পুলিশ সূত্রে জানায়, বিকেলের দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে খবর পেয়ে ভোলা সদর মডেল থানা পুলিশ অজ্ঞান অবস্থায় কিশোরীকে উদ্ধার করে। পরে তাকে থানা পুলিশের নারী ও শিশু হেল্প ডেস্কের তত্ত্বাবধানে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এবং কিশোরীর নাম পরিচয় জানতে বিভিন্ন জায়গায় খোঁজখবর নেয়া হয়। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও কিশোরীর ছবিসহ প্রচারণা চালানো হয়েছে। সর্বশেষ রাত ১১টার দিকে ওই কিশোরী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ভোলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম উদ্ধার হওয়া কিশোরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয় কেউ ওই কিশোরীর পরিচয় শনাক্ত করতে পারেনি। তবে বিভিন্ন তথ্য সূত্র ধরে উদ্ধার হওয়া এলাকার আশপাশের ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

পুলিশ সুপার আরও জানান, উদ্ধার হওয়া কিশোরীর গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে সে অতিমাত্রায় ঘুমের ঔষধ সেবন করেছিলেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ওএফ