গেটম্যানের ঘুমে প্রাণ হারালেন ট্রাকের হেলপার, গ্রেপ্তার আনোয়ার

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৪:৫৯ | অনলাইন সংস্করণ

  চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ের রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষে মুরসালিন (১৮) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। রেলক্রসিংয়ে দায়িত্বে থাকা গেটম্যান মো. আনোয়ার হোসেনের (৪০) ঘুমের কারণে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ গেটম্যান মো. আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে।

বুধবার (২২ জুন) রাত ৯টার দিকে চট্টগ্রাম শহরের খুলশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম।

আনোয়ার জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার হরকালকারচর এলাকার শহিদুল হকের ছেলে।

এসআই খোরশেদ আলম বলেন, গেটম্যান আনোয়ারের দায়িত্ব অবহেলার প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাত ৯টায় চট্টগ্রাম শহরের খুলশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে আনোয়ারকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাত ১টার দিকে বারইয়ারহাটে ঢাকাগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস ও বারইয়ারহাটমুখী বালু ভর্তি ড্রাম ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ড্রাম ট্রাকের হেলপার মুরসালিন (১৮) নিহত হয়েছেন। এছাড়া ট্রাক ড্রাইভার শাহ আলম আহত হয়েছেন। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম