ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ড. ইউনূসকে আমন্ত্রণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৬:১৯  
আপডেট :
 ২৩ জুন ২০২২, ১৭:৫২

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ড. ইউনূসকে আমন্ত্রণ
নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন গ্রামীণ ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ড. মুহম্মদ ইউনূস। বৃহস্পতিবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সেতু বিভাগের পরিচালক (প্রশাসন) রুপম আনোয়ার।

তিনি বলেন, খালেদা জিয়াকে আলাদা করে কোনো আমন্ত্রণপত্র দেয়া হয়নি। ড. ইউনুসকে যে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে সেটি বুধবারই রিসিভ করা হয়েছে। আমরা সরাসরি উনার অফিসে পাঠিয়েছি।

শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য সাড়ে ৩ হাজার অতিথিকে আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে জানিয়ে তিনি বলেন, এর মধ্যে রাজনৈতিক ব্যক্তিত্ব, বিদেশি কূটনৈতিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ অনেকে আছেন। পদ্মা সেতু তৈরিতে যারা বিশেষজ্ঞ হিসেবে কাজ করেছেন, যেসব বিদেশি কর্মী এই সেতু তৈরিতে পরিশ্রম করেছেন, তারাও আমন্ত্রিত হিসেবে থাকবেন।

এদিকে ইউনূস সেন্টারের নির্বাহী পরিচালক ও মুখপাত্র লামিয়া মোর্শেদ জানান, নোবেলজয়ী মুহম্মদ ইউনূসের নামে সেতু বিভাগের পাঠানো আমন্ত্রণপত্র তারা পেয়েছেন এটা কালকে রিসিভড হয়েছে। স্যারের কাছে পৌঁছানো হয়েছে।

ইউনূস উদ্বোধনী অনুষ্ঠানে যাবেন কি না জানতে চাইলে লামিয়া বলেন, উনি দেশেই আছেন, যাবেন কি না, সেটা আমাদেরকে এখনও বলেননি। তবে আমন্ত্রণ প্রত্র রিসিভ করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত