ঢাকা, বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

গাড়ির তেল শেষ হওয়ায় অপহরণ থেকে রক্ষা পেলেন নারী

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ জুন ২০২২, ০৯:০১

গাড়ির তেল শেষ হওয়ায় অপহরণ থেকে রক্ষা পেলেন নারী
জার্নাল ডেস্ক

রাজধানীতে নিজ গাড়িতেই চালকের হাতে অপহরণ হয়েছিলেন শাম্মী আক্তার নামে এক নারী। তবে গাড়ির তেল শেষ হয়ে যাওয়ায় এ যাত্রায় রক্ষা পান তিনি।

জানা যায়, বৃহস্পতিবার সকালে সায়েন্সল্যাব এলাকার নিজ বাসা থেকে ব্যক্তিগত গাড়িতে করে মিরপুর ডিওএইচএসে অফিসের উদ্দেশ্যে রওনা দেন কর্মজীবী শাম্মী আক্তার। কিছু দূর যাওয়ার পরই হঠাৎ পেছনের সিটে ওই নারীর পাশে উঠে পড়েন এক ব্যক্তি এবং কিছু বুঝে ওঠার আগেই প্লার্স দিয়ে ভয় দেখিয়ে তাকে জিম্নি করেন।

পরে অপহরণের উদ্দেশ্যে তাকে নিয়ে রাজধানীর বিভিন্ন সড়কে এলোমেলো ঘোরাফেরা করেন তারা। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের সামনে গেলে হঠাৎ গাড়িটির তেল শেষ হয়ে যায়। এ সময় চালক গাড়ি থেকে নামলে চিৎকার শুরু করেন শাম্মী আক্তার। চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে তার গাড়ীর চালক রনি পালিয়ে যায় তবে তার সহযোগী কাশেমকে আটক করে পুলিশে দেয় তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, স্থানীয়দের ফোন পেয়ে পুলিশ সদস্যরা শাম্মী আক্তারকে উদ্ধার করে। প্রথমে তাকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, শাম্মী আক্তার নিজ গাড়ীর চালকের হাতে অপহরণ হয়েছিলেন। তবে গাড়ীর তেল শেষ হয়ে গেলে চালক রনি পালিয়ে যায় তবে তার সহযোগী কাশেমকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইতিমধ্যে সহযোগী কাশেম অপহরণচেষ্টার ঘটনার কথা স্বীকার করেছে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত