ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

পুরান ঢাকায় গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৪

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জুন ২০২২, ০৯:০৭

পুরান ঢাকায় গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৪
জার্নাল ডেস্ক

রাজধানীর পুরান ঢাকার আগাসাদেক রোড এলাকার একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন লেগে স্বামী, স্ত্রী ও ২ ছেলে-মেয়ে দগ্ধ হয়েছেন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোর ৪টার দিকে পাকিস্তান মাঠের পাশে ৫৬ নম্বর বাড়ির নিচতলায় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- ইসরাফিল (৬২), তার স্ত্রী সালমা বেগম (৫০), ছেলে ইমরান (৩০) ও মেয়ে শাহজাদী (২৪)।

দগ্ধ ইসরাফিলের ভাতিজা মো. তারেক জানান,বংশালের আগাসাদেক রোড ৫৬নম্বর বাসায় গ্যাস লিকেজ থেকে হঠাৎ বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়।পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভোর ছয়টার দিকে নিয়ে আসলে তাদের চারজনকেই ভর্তি দেয়া হয়েছে।

তিনি জানান, বিস্ফোরণে তাদের ঘরের সবকিছু তছনছ হয়ে গেছে। বিস্ফোরণটি কেন হলো সেটা তাৎক্ষণিকভাবে দেখার সুযোগ হয়নি তাদের। সবার অবস্থা গুরুতর। ইমরান একটি দোকানে কাজ করেন। আর শাহজাদী শিক্ষার্থী বলে জানান তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, ভোর ছয়টার দিকে দগ্ধ চারজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক ও আরও দুজনের অবস্থা শঙ্কামুক্ত বলা যাবে না। ইসরাফিলের শরীরের ৩৭ শতাংশ, সালমার ৪৯, ইমরানের ২০ ও শাহজাদীর ৩৮ শতাংশ দগ্ধ হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসা থেকে চারজন দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন হাসপাতালে এসেছে। তাদের সবাইকে ভর্তি দেয়া হয়েছে। দু জনের অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত