ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২ জনের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুন ২০২২, ২৩:৩৬

পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২ জনের মৃত্যু
ছবি- সংগৃহীত

পদ্মা সেতুতে যান চলাচলের প্রথম দিনই মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন ২ জন। নিহতরা হলেন- আলমগীর (২৫) ও ফজলু (২৪)।নিহত দুই যুবকের বাড়ি দোহার থানা এলাকায় বলে জানা গেছে।

রোববার (২৬ জুন) রাতে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝখানে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, মারাত্মক আহত হয়ে দুজন সেতুর ওপর পড়ে আছেন। পাশে রক্তের ছোপ। তাদের হাসপাতালে নেয়ার প্রস্তুতি চলছে।

বিষয়টি নিশ্চিত করে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ (প্রশাসন) সুপার সুমন দেব জানান, সেতুর ২৭ ও ২৮ নম্বরে পিলারের মাঝখানে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, ওই দুই যুবককে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

আহত অবস্থায় ওই দুই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু জয়দেব জানান, তারা সকলেই ঢাকার নবাবগঞ্জের বাসিন্দা। নিহত আলমগীর মোটরসাইকেল মেকানিক আর ফজলু প্রবাসী।

উদ্বোধনের একদিনের মাথাতে রোববার ভোর থেকে যান চলাচলের শুরু হলে স্বপ্নের পদ্মা সেতুতে এই প্রথম দুর্ঘটনা ঘটলো।

আরও পড়ুন: পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত ২

এদিকে রোববার রাতে তথ্য অধিদপ্তরের এক বিবরণীতে জানা যায়, সোমবার (২৭ জুন) ভোর থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে সেতু বিভাগ।

বিবরণীতে বলা হয়, আগামীকাল ২৭ জুন ২০২২, সোমবার ভোর ৬টা থেকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত