ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

শোডাউনের সময় জানতে পারলেন প্রার্থী পরিবর্তন

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২২, ১৯:০১

শোডাউনের সময় জানতে পারলেন প্রার্থী পরিবর্তন
জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছিলেন বর্তমান মেয়র সিরাজুল ইসলাম বুলু। মনোনয়ন পেয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে তার কর্মী- সমর্থকরা সোমবার সকালে মোটরসাইকেল শোডাউনে বের হয়।

তারা জয়পুরহাট-বগুড়া মহাসড়ক অতিক্রম করার সময় বুলু ও তার কর্মী সমর্থকরা জানতে পারেন প্রার্থীর নাম পরিবর্তন করা হয়েছে। বুলুর পরিবর্তে নতুন করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার।

এ অবস্থায় বুলুর মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণকারী কর্মী-সমর্থকদের মাঝে নেমে আসে চরম হতাশা। অনেকে রণেভঙ্গ দিয়ে চলে যান। আবার অনেককে মোটরসাইকেল বন্ধ করে মাথা নিচু করে দাড়িয়ে থাকতে দেখা যায় রাস্তার পাশে।

অন্যদিকে নতুন করে দলীয় মনোনয়ন পাওয়ায় সিরাজুল ইসলাম সরদারের কর্মী-সমর্থকদের মাঝে দেখা যায় আনন্দের বন্যা। সুখবর পেয়ে তার কর্মী-সমর্থকরা আনন্দ মিছিল করে এলাকায় মিষ্টি বিতরণ করেন।

এ বিষয়ে সিরাজুল ইসলাম বুলু ও সিরাজুল ইসলাম সরদার ঘটনার সত্যতা স্বীকার করেন।

ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান নাদিম তালুকদার বলেন, প্রথম দিকে সিরাজুল ইসলাম বুলু মেয়র পদে দলীয় মনোনয়ন লাভ করলেও পরে মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত পরিবর্তন করে সিরাজুল ইসলাম সরদারকে দলীয় মনোনয়ন দেয়। দল করতে হলে দলীয় সিদ্ধান্ত কর্মীকে মানতে হবে। যাকেই নৌকা দেয়া হোক না কেন আমরা তার পক্ষে নির্বাচনে কাজ করব।

বাংলাদেশ জার্নাল/এইএচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত