ঢাকা, রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুন ২০২২, ০১:৪৯

পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে এসে পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হওয়ার দুই দিন পর ভোলার চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আল আফসার তামিম (২৪)-এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত তামিম চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মজির উদ্দিনের এক মাত্র ছেলে।

সোমবার দুপুরে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কুন্ডেরচর এলাকায় নদীর কিনারে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেন জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান।

তিনি জানান, দুপুরের দিকে কুন্ডেরচর এলাকার বাসিন্দারা নদীতে লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে থানা থেকে নিখোঁজ তামিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা লাশটি তামিমের বলে নিশ্চিত করেন।

এদিকে তামিমের মৃত্যুর খবরে চরফ্যাশনে তার গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। গত দুই দিন ছেলেকে জীবিত পাওয়ার আসা থাকলেও এক মাত্র ছেলের মৃত্যুর খবর শুনে বার বার মুর্ছা যাচ্ছেন তামিমের বাবা-মা। ভেঙ্গে পড়েছেন তামিমের সহপাঠীসহ বন্ধু মহল। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য মো. আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

এর আগে গত শনিবার দুপুরের দিকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে শরীয়তপুর জেলার জাজিরা প্রান্ত থেকে একটি যাত্রীবাহী ট্রলারযোগে ২২জন মিলে মাওয়া ঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। এসময় ট্রলারটি মাঝ নদীতে পৌঁছালে প্রবল স্রোতের টানে ট্রলারটি উল্টে যায়। এতে সবাই নদীতে পড়ে যায়।

পরে একটি স্পিডবোট নদীতে হাবুডুবু খাওয়া ২১যাত্রীকে উদ্ধার করলেও সেসময় ছাত্রলীগ নেতা আল আফসার তামিমের কোনো খোঁজ পাওয়া যায়নি। এরপর দুই ধরে তামিমের খোঁজে পদ্মা নদীতে উদ্ধারকাজ চালানো হয়। সর্বশেষ সোমবার দুপুরের দিকে জাজিরা উপজেলার কুন্ডেরচর এলাকায় তার মরদেহ পাওয়া যায়।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত