ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ জুন ২০২২, ১১:২৭  
আপডেট :
 ২৮ জুন ২০২২, ১১:৩১

রাজধানীতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ আটক ২
ছবি: সংগৃহীত

রাজধানীর বাড্ডা ও রমনা থানা এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই ইয়াবা কারবারিকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম আলম (৫৮) ও সজীব (২৮)। জব্দ করা ইয়াবার বাজারমূল্য আনুমানিক ৬০ লাখ।

সোমবার (২৭ জুন) রাত সাড়ে ১০টা ও ১২টার দিকে পৃথক অভিযান চালিয়ে বাড্ডা থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিআইটি প্রজেক্টের ৮ নম্বর রোডের স্বদেশ মেটাল ওয়ার্কশপের সামনে থেকে প্রথমে আলমকে আটক করি। এ সময় তার কাছে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

পরে আলমের দেয়া তথ্যের ভিত্তিতে রাতেই রমনা থানার বারডেম জেনারেল হাসপাতালের সামনের সড়ক থেকে সজীবকে আটক করি। এসময় তার কাছ থেকে নীল প্যাকেটে মোড়ানো ১৯ হাজার পিস ইয়াবাসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটক মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রয় করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এদিকে সোমবার (২৭ জুন) সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। মাদক বিক্রি ও সেবনের অভিযোগে তাদের আটক করা হয়। জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ মাদক।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৩ হাজার ৮০৪ পিস ইয়াবা, ৯ কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ১৬৪ গ্রাম হেরোইন জব্দ করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬টি মামলা রুজু হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত